1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১

বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) ও লিবারেল ইসলামিক জোটের মনোনয়ন ফরম বিতারণ ১৯-নভেম্বর-২০২৩

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৫২ জন দেখেছেন

আশরাফুল আলম সরকার,বিশেষ প্রতিনিধি:-দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন বিএসপি ও লিবারেল ইসলামিক জোটের চেয়ারম্যান শাহজাদা ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী।
১৯ নভেম্বর ২০২৩ইং রবিবার সকাল ১০টায় বিএসপি দপ্তর সম্পাদক মোঃ ইব্রাহিম মিয়া পার্টির চেয়ারম্যানের পক্ষে চট্টগ্রাম-২ ও ঢাকা-১৪ আসনের পার্টির মনোনয়ন ফরম সংগ্রহের মাধ্যমে মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়। এসময় বাংলাদেশ সুপ্রিম পার্টির জাতীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধনী দিনে মনোনয়ন ফরম সংগ্রহকারীদের মধ্যে বিশেষ করে বিএসপি মহাসচিব বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুল আজিজ সরকার কুমিল্লা-৩ ও ঢাকা-৮, জাতীয় স্থায়ী পরিষদ সদস্য মোঃ মনির হোসেন চাঁদপুর-২ আসন, সাবেক এএসপি আবুল কালাম আজাদ ঢাকা-৪, মোঃ ইব্রাহিম মিয়া লক্ষ্মীপুর সদর-৩, যুগ্ম মহাসচিব মোহাম্মদ আসলাম হোসাইন নারায়নগঞ্জ-৩ সোনারগাঁ, মাওলানা আহমদ রেজা ফারুকী পঞ্চগড়-২, জামাল খান মানিকগঞ্জ-২ সিংগাইর, হরিরামপুর আসন। এই প্রেস বিজ্ঞপ্তি লেখা পর্যন্ত বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) ১৩২টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। এই কার্যক্রম আগামী ২২ নভেম্বর পর্যন্ত চলমান থাকবে। ফরমের ফি ধরা হয়েছে ৫০০০/- (পাঁচ হাজার টাকা)।

শেয়ার করুন

আরো দেখুন......